ভোরে বাসচাপায় একই পরিবারের তিন সদস্য নিহত

ডেস্ক রিপোর্ট •

রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেল এলাকায় বাস চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। নিহতরা সবাই একই পরিবারের সদস্য।

আজ ভোর সোয়া ৭টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন, আব্দুর রহমান (৬৫), মো. রিয়াজুল ইসলাম (৪৮) ও মোসাম্মত শারমিন আক্তার (৩৮)। এই ঘটনায় আহত হয়েছেন, শাকিরা নামের ৫ বছরের একটি শিশু ও সিএনজি চালক মোহাম্মদ রফিক (৫০)। তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানায়।

যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এস আই) বিশ্বজিৎ সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের তিনজনকে উদ্ধার করি। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তিনজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো জানান, তাদের তিন জনের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।।